২৭ চার ১ ছক্কা হাঁকিয়ে বোলারদের হারিয়ে ট্রিপল সেঞ্চুরি তুলে নিলেন জাদেজা

সিকে নাইডু ট্রফি টুর্নামেন্ট বর্তমানে ঘরোয়া ক্রিকেটে খেলা হচ্ছে যেখানে সৌরাষ্ট্রের অধিনায়ক বিশ্বরাজ মহেন্দ্রসিংহ জাদেজা ব্যাট হাতে ধ্বংসযজ্ঞ চালিয়েছেন।

সোমবার খেলা ম্যাচে কেরালার বিপক্ষে ট্রিপল সেঞ্চুরি করেন তিনি। জাদেজার এই ইনিংসের কারণে সৌরাষ্ট্র ৮ উইকেটে ৫৫০ রান করে এবং ইনিংস ঘোষণা করে। তার শক্তিশালী ইনিংস নিয়ে এখন আলোচনা হচ্ছে সর্বত্র।

সিকে নাইডু ট্রফিতে বিপর্যয় সৃষ্টি করেছেন জাদেজা

সিকে নাইডু ট্রফিতে, সৌরাষ্ট্রের অধিনায়ক বিশ্বরাজ মহেন্দ্রসিংহ জাদেজা তার ব্যাট নিয়ে তোলপাড় সৃষ্টি করেছিলেন। এই ম্যাচে কেরলের বোলারদের কড়া খবর নেন তিনি।

দ্রুত ব্যাটিং করে শক্তিশালী ট্রিপল সেঞ্চুরি করেন তিনি। এই ম্যাচে জাদেজা ৪০৯ বলে ২৭ চার ও ১ ছক্কার সাহায্যে ৩০৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

দয়া করে বলুন যে এটি তার ক্যারিয়ারের সবচেয়ে বড় ইনিংস। প্রায় দুই মাস পর ক্রিকেট মাঠে ফিরেছেন তিনি। গত বছরের নভেম্বরে ইউপির বিপক্ষে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি।

ক্যারিয়ারের সবচেয়ে বড় ইনিংস খেলেন জাদেজা
উল্লেখযোগ্যভাবে, বিশ্বরাজ মহেন্দ্রসিংহ জাদেজা ট্রিপল সেঞ্চুরি করে তার ক্যারিয়ারের সেরা ইনিংস খেলেছেন। একই সময়ে, তিনি সিকে নাইডু টুর্নামেন্টের আগে ১২ টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন এবং এই সময়ে তিনি ৩০.৫০ গড়ে ৬৭১ রান করেছেন।

এর আগে তার সেরা পারফরম্যান্স ছিল অপরাজিত ১০৫, যার মধ্যে রয়েছে ১টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি। যেখানে ২০টি লিস্ট এ ম্যাচে তার রয়েছে ৪৯৯ রান। অনুগ্রহ করে জানান যে লিস্ট এ ক্রিকেটে জাদেজা ৫টি হাফ সেঞ্চুরি করেছেন।

ম্যাচের অবস্থা এমনই ছিল
আমরা আপনাকে বলি যে সিকে নাইডু টুর্নামেন্টের এই ম্যাচে, সৌরাষ্ট্রের অধিনায়ক বিশ্বরাজ মহেন্দ্রসিংহ জাদেজা টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

প্রথমে ব্যাট করে সৌরাষ্ট্র প্রথম ইনিংসে ৮ উইকেট হারিয়ে ৫৫০ রান করে ইনিংস ঘোষণা করেছে। একই সময়ে, প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত, কেরল দল ৪ উইকেট হারিয়ে ১০২ রান করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *