সেহওয়াগ এর মতে যেই দুই দল ফাইনাল খেলবে আইপিএল-2021 এর

আজ থেকে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস ম্যাচের মধ্যে দিয়ে শুরু হতে চলেছে আইপিএলের দ্বিতীয় ভাগের মহারণ। করোনা ব্যাঘাত ঘটানোয় প্রথমবার দুই পর্বে আইপিএল অনুষ্ঠিথ হচ্ছে।

মরুশহরে মেগা টুর্নামেন্টে শুরুর আগে কোন দল এগিয়ে, কোন দল পিছিয়ে তা নিয়ে বিস্তর আলোচনা চলছে। এরই মধ্যে বীরেন্দ্র সেহওয়াগ আইপিএলের ১৪ সংস্করণে খেতাব জেতার সেরা দাবিদারকে বেছে নিলেন।

আমিরশাহির মন্থর গতির পিচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও চেন্নাই সুপার কিংসের জন্য সামান্য সমস্যার সৃষ্টি করতে পারে ধরে নিয়েই গতবারের দুই ফাইনালিস্ট মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসকেই এগিয়ে রাখছেন বীরু।

PTI-কে তিনি জানান, যেহেতু আইপিএলের দ্বিতীয় ভাগ দুবাই এবং আবু ধাবিতে স্থানান্তরিত হয়েছে, তাই আমার মনে হয় দিল্লি ও মুম্বই আবারও সেরা দাবিদার এবং পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই এগিয়ে।

ভারতে চেন্নাইয়ের প্রতি ম্যাচে গড়ে ২০১ রান করলেও আমিরশাহির পরিবেশে ওদের ব্যাটিংয়ে সামান্য দুর্বলতা রয়েছে। একটি দল বাছাতে হলে আমি মুম্বইকেই বাছব।

আইপিএলের পরেই আবার একই জায়গায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে চলেছে। প্রাক্তন ভারতীয় ওপেনারের মতে আইসিসি ১০ অক্টোবর পর্যন্ত বিশ্বকাপ দলে পরিবর্তন করার সুযোগ দেওয়ায় আইপিএলে ভাল পারফরম্যান্সের ওপর ভর করে বেশ কিছু ক্রিকেটার জাতীয় দলে সুযোগ পেতে পারেন।

প্রতিটা দলেরই প্রায় সাতটা করে ম্যাচ খেলা বাকি রয়েছে। ফলে নিজেদের যে সব ক্রিকেটারদের অল্পের জন্য সুযোগ হাতছাড়া হয়েছে, তাদের নিজেদের প্রমাণ করার যথেষ্ট সুযোগ রয়েছে। বিশ্বকাপ দলে কিছু পরিবর্তন হলে আমি অন্তত অবাক হব না। দাবি বীরুর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *