সময়ই বলে দেবে সে কতটা সুযোগ পায়, ঋষভ পান্তের খারাপ পারফরম্যান্স দেখে সঞ্জু স্যামসনের সমর্থনে এলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ টিম ইন্ডিয়ার পারফরম্যান্স সুপার-12-এ শালীন ছিল, কিন্তু সেমিফাইনালে দলটিকে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

এই হারের পরই চারিদিকে সমালোচনা হচ্ছে টিম ইন্ডিয়াকে। T20 বিশ্বকাপের পর, ভারত নিউজিল্যান্ড সফর করে এবং T20 সিরিজ ১-০ তে জিততে সক্ষম হয়।

দল জিতলেও আইসিসি ইভেন্ট থেকে নিউজিল্যান্ড সফরে উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের পারফরম্যান্স খুবই খারাপ ছিল, যা নিয়ে কথা বলতে গিয়ে নিজের মতামত দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রিতিন্দর সিং সোধি।

রিতিন্দর সোধি তার মতামত রাখেন
অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। তবে তিনি এই টুর্নামেন্টে মাত্র দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন, যেখানে সুপার-12-এ জিম্বাবুয়ের বিপক্ষে ৫ বলে ৩ রান এবং সেমিফাইনালে ৪ বলে ৬ রান করেছিলেন। এই টুর্নামেন্টের পর,

নিউজিল্যান্ডের বিরুদ্ধেও পন্তের ব্যাট নীরব ছিল এবং তিনি প্রথম ম্যাচে ১৩ বলে ৬ রান এবং দ্বিতীয় ম্যাচে ৫ বলে ১১ রান করার পর প্যাভিলিয়নে ফিরে যান।

পন্তের এই দুর্বল ব্যাটসম্যানের পরে, প্রাক্তন টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান রিতিন্দর সোধি নিজের মতামত রেখে সঞ্জু স্যামসনকে সমর্থন করেছিলেন। তিনি বিশ্বাস করেন যে ঋষভ পন্ত এখন টিম ইন্ডিয়ার জন্য বোঝা হয়ে উঠছেন।

তা হলে সঞ্জু স্যামসনকে দলে আনা উচিত। তিনি বলেছিলেন যে একজন খেলোয়াড়কে খুব বেশি সুযোগ দেওয়া হলে সমস্যা তৈরি হয়। সোধি কয়েকটি ইঙ্গিতে বলেছিলেন যে নতুন লোকদের সুযোগ দেওয়ার সময় এসেছে।

সোধি স্যামসনকে সমর্থন করেছিলেন

রিতিন্দর সোধি ক্রমাগত উপেক্ষা করার জন্য সঞ্জু স্যামসনকে সমর্থন করার সময় ঋষভ পন্তের অভিনয়ের নিন্দা করেছেন

“শুধু সময়ই বলে দেবে সে কতটা সুযোগ পায় এবং কতটা সময় পায়। সময় ফুরিয়ে আসছে এবং তাকে সত্যিই তার বুট শক্ত করতে হবে। সবকিছুরই একটা সীমা আছে। একজন খেলোয়াড়ের ওপর এতদিন নির্ভর করা যাবে না।

সে যদি পারফর্ম না করে তাহলে তাকে বাইরের পথ দেখাতে হবে। পান্ত ভারতের হয়ে ২৭ টি ওডিআই এবং ৬৬ টি টি-টোয়েন্টি খেলেছেন যেখানে পাওয়ার-হিটার স্যামসন প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়নদের হয়ে মাত্র ২৬ টি আন্তর্জাতিক সাদা বলের ম্যাচে অভিনয় করেছেন।

অনুগ্রহ করে বলুন যে সঞ্জু স্যামসনকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করা হয়নি তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাকে দলের একটি অংশ করা হয়েছিল কিন্তু একাদশে সুযোগ দেওয়া হয়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *