সব জায়গা দাদাগিরি চলে না, বন্ধুত্বে ধরলো ফাটল, কোহলিকে পাত্তাই দিলেন না হার্দিক!

বছরের শুরুতে দুরন্ত ক্রিকেট খেলছে ভারতীয় দল, প্রথমে শ্রীলঙ্কা ও এখন নিউজিল্যান্ড, দুই দলকে ওডিআই খেলায় হোয়াইটওয়াশ করলো ভারতীয় দল, নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ।

এই ম্যাচে ফিনিশারের ভূমিকায় থাকা পান্ডিয়া শেষ পর্যন্ত আক্রমণাত্মক ব্যাটিং করে ৩৮ বলে ৫৪ রান করেন। যার মধ্যে ছিল ৩ টি চার ও ৩ টি ছক্কা। একইসঙ্গে ব্যাটিংয়ের সঙ্গে বোলিংয়েও চমক দেখালেন পান্ডিয়া। তবে এই সময় তিনি সিনিয়র খেলোয়াড় বিরাট কোহলির সাথে খারাপ ব্যাবহার করেছিলেন। যার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্দোরে খেলা তৃতীয় ম্যাচে ব্যাট করার পর বোলিংয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন হার্দিক পান্ডিয়া।সিরাজ ও শামির অনুপস্থিতিতে হার্দিককে প্রথম ওভার করান অধিনায়ক রোহিত শর্মা।যেখানে তিনি নিউজিল্যান্ডের ওপেনার ফিন এলেন কে ক্লিন বোল্ড করেন। উইকেট নেওয়ার পর, অন্যান্য সতীর্থদের সাথে উদযাপন করলেন।

কিন্তু উপেক্ষা করলেন টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় বিরাট কোহলিকে। উইকেট নেওয়ার পর হার্দিকের দিকে আসছিলেন কিং কোহলি। কিন্তু তিনি ঘুরে তার বোলিং এন্ডের দিকে চলে যান। এর পর বিরাটকে খুব মন খারাপ করতে দেখা যায়। তবে হার্দিককে আগে কখনো বিরাটের সঙ্গে এমন ব্যাবহার করতে দেখা যায়নি, এই প্রথম বিরাটের মতো আচরণ করতে দেখা যায়নি।

দেখেনিন ভিডিও

গতকাল ইন্দোরে শেষ ওডিআই ম্যাচে কিউই অধিনায়ক টম ল্যাথাম টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন, প্রথমে ব্যাটিং করতে এসে অধিনায়ক রোহিত শর্মা এবং ইনফর্ম শুভমান গিলের ব্যাট থেকে আসলো আবার একটি শতরান,

দুজনের শতরানের পর অর্ধশতরান করেন হার্দিক পান্ডিয়া নিউজিল্যান্ড দল ব্যাটিং করতে আসলে প্রথম ওভারেই উইকেট নেন হার্দিক, কিউই দলের হয়ে সর্বোচ্চ রানটি এসেছে ডেভন কনওয়ের (Devon Conway) ব্যাট থেকে, ভারতীয় দলের হয়ে ৩ উইকেট নেন শার্দূল ঠাকুর এবং হয়ে যান ম্যাচের সেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *