রোহিতের নেতৃত্বে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বোলিং করলেন বিরাট কোহলি

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নেমেছিল টিম ইন্ডিয়া। ভারতীয় দলের বোলাররা অস্ট্রেলিয়ার শক্তিশালী দলকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছিল।

প্রথমে ব্যাটিং করে অস্ট্রেলিয়া ১৫২ রান তোলে। এই ম্যাচে বোলিং করতে দেখা গেল বিরাট কোহলিকে। রোহিত শর্মা এদিন বিরাট কোহলিকে বোলিংয়ে ব্যবহার করলেন। বিরকাট এদিন ক্যাঙ্গারুদের বিরুদ্ধে দুই ওভার বলও করলেন, দিনেল ১২ রান।

এরপরেই বিশেষজ্ঞরা প্রশ্ন তুলছেন তাহলে কি বিরাট কোহলিকে ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপে বিশেষ বোলারের ভূমিকায় দেখা যাবে। সেই কারণেই কি কোহলিকে বোলারের ভূমিকায় নিয়ে আনলেন এদিনের ম্যাচের অধিনায়ক রোহিত শর্মা।

এদিন বিরাট কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২ ওভার বল করেছিলেন এবং ক্যাঙ্গারু ব্যাটসম্যানরা তার মাঝারি গতির সামনে সহজে খেলতে পারেনি। বিরাট কোহলি ২ ওভারে ১২ রান দেন।

তিনি তার স্পেলে একটি মাত্র খারাপ ডেলিভারি করেছিলেন। বিরাট কোহলির বোলিং দেখার পর, ধারাভাষ্যকার পার্থিব প্যাটেল তাকে একটি ভালো বোলিং বিকল্প বলে অভিহিত করেছিলেন।

আসুন আমরা আপনাকে বলি যে হার্দিক পান্ডিয়া ফিনিশার হিসাবে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত। চোটের কারণে তিনি বোলিং করছেন না, যা দেখে টিম ইন্ডিয়া তার বিকল্প খুঁজছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে টস করার পর রোহিত শর্মা বলেছিলেন যে হার্দিক পান্ডিয়াকে টুর্নামেন্টের জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছিল।

শর্মা বলেন, ‘হার্দিক পান্ডিয়া এখনও বোলিং করেননি কিন্তু তার টুর্নামেন্টের জন্য প্রস্তুত থাকা উচিত। আমাদের সেরা পাঁচ বোলার আছে কিন্তু ষষ্ঠ বিকল্পটিও দরকার।’

হার্দিক পান্ডিয়ার প্রতি টিম ইন্ডিয়ার বিশেষ নজর রয়েছে। টিম ইন্ডিয়ার মেন্টর এমএস ধোনি তার সঙ্গে অনেকটা সময় কাটাচ্ছেন। এখন দেখার বিষয় এই খেলোয়াড় টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এ কেমন পারফর্ম করে?

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *