রাহুল – লক্ষণের দিন শেষ! টি-টোয়েন্টিতে উন্নতির জন্য নতুন কোচ খুজে পেল টিম ইন্ডিয়া

প্রাক্তন ভারতীয় অফ-স্পিনার হরভজন সিং বিশ্বাস করেন যে আশিস নেহরার মতো কাউকে ভারতের টি-টোয়েন্টি কোচিং সিস্টেমের অংশ হওয়া উচিত কারণ তিনি বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের চেয়ে খেলার সংক্ষিপ্ততম আন্তর্জাতিক ফর্ম্যাটটি ভাল বোঝেন।

নেহরা 2017 সালে খেলা থেকে অবসর নিয়েছিলেন এবং এই বছরের শুরুতে গুজরাট টাইটানসকে তাদের আইপিএল অভিষেকের শিরোপা জিততে সাহায্য করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

হরভজন ‘পিটিআই-ভাষা’-কে বলেছেন, ‘টি-টোয়েন্টি ফরম্যাটে আপনার আশিস নেহরার মতো একজন হওয়া উচিত যিনি সম্প্রতি খেলাকে বিদায় জানিয়েছেন। সে এই ফরম্যাটটা ভালো বোঝে।

আমি রাহুলের সাথে অনেকদিন খেলেছি এবং তার প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা আছে। আমি তার খেলা বোঝার বিষয়ে প্রশ্ন করছি না কিন্তু এই ফরম্যাটটি একটু ভিন্ন এবং কঠিন।

হরভজন বলেছেন, ‘যিনি সম্প্রতি এই গেমটি খেলেছেন তারা টি-টোয়েন্টিতে কোচিং কাজের জন্য ভাল। আমি বলছি না যে আপনি রাহুলকে টি-টোয়েন্টি থেকে সরিয়ে দিন। আশিস এবং রাহুল দুজনেই 2024 বিশ্বকাপের জন্য দল তৈরি করতে একসঙ্গে কাজ করতে পারেন৷ হরভজন আবুধাবি T10 লীগে দিল্লি বুলস দলের অংশ৷

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় বিভিন্ন ফরম্যাটের জন্য বিভিন্ন কোচ এবং খেলোয়াড় বাছাই নিয়ে বিতর্ককে উসকে দিয়েছে। তিনি বলেন, “এই ধরনের ব্যবস্থার ফলে, রাহুলের পক্ষে বিরতি নেওয়া সহজ হবে এবং তার অনুপস্থিতিতে নেহরা দলের কোচের দায়িত্ব নিতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *