যা করেছি আবার করব- KKR অধিনায়ক মর্গ্যানকে মোক্ষম জবাব অশ্বিনের

মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে উত্তপ্ত হয়েছিল শারজা। প্রকাশ্যে তীব্র ঝামেলায় জড়িয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন এবং টিম সাউদি।

আর সেই বাদানুবাদে জড়িয়ে গিয়েছিলেন নাইটদের অধিনায়ক ইয়ন মর্গ্যান। উত্তেজিত হতে দেখা গিয়েছিল দিল্লির অধিনায়ক ঋষভ পন্তকেও।

মাঝে ঢুকে দীনেশ কার্তিক কোনও মতে পুরো পরিস্থিতি সামলান। এই বিষয় নিয়ে আগেই দীনেশ কার্তিক মুখ খুলেছিলেন।

এবার মুখ খুললেন রবিচন্দ্রন অশ্বিন। ঠিক কী হয়েছিল সেই সময়? নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘটনাটি তুলে ধরেন দিল্লির এই স্পিনার।

এর আগে এই ঘটনা নিয়ে মুখ খুলেছিলেন কার্তিক। তিনি জানিয়েছিলেন ক্রিকেটারের গায়ে বল লেগে অন্যদিকে যাওয়ার সময় রান নিচ্ছিলেন অশ্বিন।

যেটা আগেও হয়েছিল। তাই সেই সময় মর্গ্যান ভেবেছিলেন অশ্বিন হয়তো আবার রান নিতে যাচ্ছিলেন। কিন্তু সেটা যে ভুল ভাবনা ছিল তা এদিন বুঝিয়ে দিলেন অশ্বিন।

তাঁর কথায় বল যখন ঋষভের গায়ে লাগে তিনি তখন ভেবেছিলেন ঋষভের লেগেছে। তাই সতীর্থ কেমন আছে সেটা দেখতেই ঋষভের কাছে যাচ্ছিলেন।

অশ্বিন জানান, সেই সময় তিনি ভেবেছিলেন ফিল্ডার যখন বলটা থ্রো করেছিলেন তখন বলটা হয়তো ঋষভের গায়ে লেগেছে।

তাই তিনি ঋষভকে দেখতে ঘুরে দাঁড়ান। সেই সময় মর্গ্যান এসে নিজের বিতর্কিত মন্তব্য করবেন সেটা তিনি বুঝতে পারিনি।

কারণ যখন অশ্বিন নিজের সতীর্থকে দেখতে ঘুরে দাঁড়িয়েছিলেন, কেউ এমন সময় এমন মন্তব্য করবে সেটা ভারতীয় স্পিনার আশাও করেননি।

নিজের শিক্ষার কথাও নিজের টুইটারে লেখেন অশ্বিন। নিজের টুইটারের মাধ্যমে সমস্ত বিতর্কে জল ঢালতে চেয়েছেন অশ্বিন।

কারণ এই ঘটনার পরে প্রাক্তন ক্রিকেটার থেকে ক্রিকেটের ভক্তরা অশ্বিনকে কাঠগোড়ায় দাঁড় করিয়েছেন। নিজের পক্ষে এবার জবাব দিলেন অশ্বিন।

Related Posts

One thought on “যা করেছি আবার করব- KKR অধিনায়ক মর্গ্যানকে মোক্ষম জবাব অশ্বিনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *