ম্যাচ শুরুর আগে কোহলি ও রোহিতের দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন ভারতের হেড কোচ রবি শাস্ত্রী

ভারতীয় দলে রোহিত শর্মা আর বিরাট কোহলির সম্পর্ক কেমন? টি ইন্ডিয়ায় কি তাদের দুটি গ্রুপ তৈরি হয়েছে? এমনই নানা প্রশ্ন বিভিন্ন সময়ে উঠে আসে।

সেই সব প্রশ্ন নিয়ে তৈরি হয় নানা রকম জল্পনা। তৈরি হয় নানা গল্প কথা। এ বার সেই সব প্রশ্ন থেকে পর্দা তুললেন দলের প্রধান কোচ রবি শাস্ত্রী।

এ বার বিরাট-রোহিতের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জাতীয় দলের হেডকোচ রবি শাস্ত্রী।

টাইমস নাওকে দেওয়া এক সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন, ‘আমি এরকম কিছু দেখিনি। যখন লোকে আমাকে বিরাট-রোহিতের সম্পর্ক নিয়ে কথা বলেছে, তখন আমি বলেছি আমি কিছুই দেখিনি, যেটা তাঁরা দেখেছেন।

সবসময় ওদের মেলবন্ধন ভাল ছিল। এর প্রভাব যদি দলের ওপর পড়ত, তাহলে আমি মুখের ওপর বলে দিতাম।

কারণ আমি সেরকমই মানুষ যে প্রথমদিনই বলে দেয়, তার কোনটা চাই দলের মধ্যে।’ মাঠে বিরাট-রোহিতের সম্পর্কের প্রতিফলন ফুটে ওঠে। একে-অপরকে তাতাতে বা সাফল্য ভাগ করে নেন প্রকৃত সতীর্থের মতোই।

২০১৯ বিশ্বকাপের সময় বিরাট কোহলি ও রোহিত শর্মার সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। বিভিন্ন মুখরোচক খবরও তৈরি হয়েছিল এবং পরে তা ছড়িয়ে পড়েছিল।

তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে সর্বদাই নানা জল্পনা ভেসে ওঠে। বলা হয়েছিল ভারতীয় দলের অধিনায়ক ও সহ-অধিনায়কের মধ্যে এক ‘সংঘাত’ বিদ্যমান।

এমনকী দলের মধ্যে দু’টি ভিন্ন লবিও রয়েছে। এরকম খবর যে নেহাতই গুজব তা এ বার স্বীকার করে নিলেন শাস্ত্রী। এই সব খবরকে পাত্তা দিলেন না তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *