ব্যাট হাতে মাঠে নামছে সৌরভ গাঙ্গুলি, ম্যাচের সময় সূচি প্রকাশ

বাইশ গজে ফের ব্যাট হাতে ময়দান কাঁপাতে নামছেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। তবে, এটা কোনও বিজ্ঞাপন বা শ্যুটিং নয়, সত্যি মাঠে নেমে ব্যাট হাতে খেলবেন মহারাজ।

আর সেই খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করবে গোটা ক্রিকেট বিশ্ব। নিজের ক্যারিয়ারে ভারতীয় দলের হয়ে একের পর এক রেকর্ড গড়েছেন বর্তমানের BCCI সভাপতি।

ওনার খেলা এখনো পর্যন্ত আপমর ক্রিকেট প্রেমীর মনে গেঁথে রয়েছে, আর এর মধ্যে তিনি যদি আবারও ব্যাট হাতে মাঠে নেমে ময়দান কাঁপান, তাহলে অগণিত ক্রিকেট ভক্তরা যে কতটা আনন্দিত হবে, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

এটি কোনও চমকানো খবর নয়, সত্যি ক্রিকেটে ফিরছেন মহারাজ। তিনি একটি প্রদর্শনী ম্যাচে ব্যাট হাতে মাঠে নামবেন। ডিসেম্বর মাসের ৩ তারিখ BCCI-র বার্ষিক সভার ঠিক আগের দিন কলকাতায় একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছে। সেখানেই দাদা আবার ব্যাট হাতে মাঠে নেমে ময়দান কাঁপাবেন। এই প্রদর্শনী ম্যাচ ঘিরে মহারাজের অনুরাগীদের মধ্যে বেশ উত্তাপও দেখা দিয়েছে।

উল্লেখ্য, করোনাকালে ক্রিকেট প্রায় বন্ধই ছিল। এমনকি বিদেশে গিয়ে করাতে হয়েছে আইপিএল। দেশে খেলা না হওয়ায় প্রায় দু’বছর ক্রিকেট থেকে বঞ্চিত ছিল ইডেন গার্ডেনস (Eden Gardens)।

আর এবার আগামী রবিবার সেখানে ২ বছর পর করোনাকে উপেক্ষা করে আয়োজিত হতে চলেছে ভারত-নিউজিল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজের শেষ টি-২০ ম্যাচ। BCCI সভাপতির শহরে এই ম্যাচ হওয়ায়, চলছে জোরকদমে প্রস্তুতি।

খোদ মহারাজ ম্যাচের প্রস্তুতি দেখে নিতে ইডেনে হাজির রয়েছেন। ইডেন কর্তৃপক্ষ এই করোনাকে দর্শকদের নিরাপত্তা নিয়ে বিশেষ সতর্কতা অবলম্বন করছে।

তিন ম্যাচের টি-২০ সিরিজে প্রথম দুটি ম্যাচে ভারত জয়লাভ করে নিলেও, শেষ ম্যাচের গুরুত্ব কম নয়। কারণ, শেষ ম্যাচ ভারতের যেই শহরে হতে চলেছে, সেখানে ক্রিকেট নিয়ে উন্মাদনা সবথেকে বেশি বললেও খারাপ হবে না।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *