বিসিসিআই থেকে বহিষ্কার, তারপর পাকিস্তানে পৌঁছে গেলেন এই খেলোয়াড়, এবার দেখা যাবে পিএসএলে

সম্প্রতি, অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্কের একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে তাকে তার বান্ধবী মারধর করতে দেখা যায়। ক্লার্কের এই ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়ে বিশ্বে। তবে এ বিষয়ে ক্লার্কের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। পরের মাসে বর্ডার গাভাস্কার ট্রফির ধারাভাষ্য প্যানেলের অংশ ছিলেন ক্লার্ক।

এই কেলেঙ্কারির পরে, মনে হয়েছিল যে তাকে এর জন্য ক্ষতিগ্রস্থ হতে হতে পারে এবং তাই ঘটেছে, বিসিসিআই তাকে বর্ডার-গাভাস্কার ট্রফির ধারাভাষ্য প্যানেল থেকে সরিয়ে দিয়েছে। এরই মধ্যে পাকিস্তান থেকে প্রস্তাব পেয়েছেন তিনি। চলুন জেনে নেওয়া যাক ব্যাপারটা কি।

ভারত যখন তাড়া করেছিল, ক্লার্ক পিএসএল থেকে অফার পেয়েছিলেন মাইকেল ক্লার্ক প্রাক্তন অসি সতীর্থ শেন ওয়ার্ন সম্পর্কে চমকপ্রদ প্রকাশ করেছেন

মাইকেল ক্লার্ক অস্ট্রেলিয়া দলের গুরুত্বপূর্ণ অংশ। তার নেতৃত্বে অস্ট্রেলিয়া ২০১৫ বিশ্বকাপও জিতেছিল। বিশ্বকাপের পরই তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। এর পর তিনি ধারাভাষ্যের মাঠে নামেন। তিনি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া বিবিএল, বিশ্বের সবচেয়ে বড় লিগ আইপিএল ইত্যাদিতে ধারাভাষ্যকার হিসেবে যোগ দেন।

পরের মাসে বর্ডার গাভাস্কার ট্রফিতেও বিসিসিআই তাকে ধারাভাষ্য প্যানেলে জায়গা দেয়, কিন্তু তার সঙ্গে বিবাদের পর বিসিসিআই তার নাম ধারাভাষ্য প্যানেল থেকে সরিয়ে দেয়। বলা হচ্ছে বিসিসিআইয়ের সঙ্গে ওই ধারাভাষ্যের চুক্তির পরিমাণ ছিল ৮০ লাখ।

পাকিস্তানি বলল, এদিকে আয়
এদিকে, ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) জন্য মাইকেল ক্লার্কের কাছে একটি অফার এসেছে। আমরা আপনাকে বলি যে পাকিস্তান সুপার লিগ, পাকিস্তানের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট, যার 8 তম আসর ফেব্রুয়ারি থেকে শুরু হবে।

এখন দেখার বিষয় হবে মাইকেল ক্লার্ক পাকিস্তান সুপার লিগে ধারাভাষ্যকার হিসেবে যোগ দেওয়ার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রস্তাব গ্রহণ করেন নাকি বিসিসিআই-এর সঙ্গে কিছুটা সমঝোতার চেষ্টা করেন।

রোহিত, ধোনি বা কোহলি নয়, কিন্তু মোহাম্মদ রিজওয়ান এই ভারতীয় খেলোয়াড়ের ভক্ত
এশিয়া কাপ ২০২২ ফাইনালের আগে ক্রিকবাজের সাথে কথা বলার সময় পাকিস্তানের উইকেট-রক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান একটি মজার উপাখ্যান শেয়ার করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *