ফ্লুতে আক্রান্ত শোয়ব-রিজওয়ান, OG দের ফাইনাল খেলার শম্ভাবনা হাতের নাগালে

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে বৃহস্পতিবার মুখোমুখি হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার দল। দারুণ এই ম্যাচের আগে পাকিস্তানের জন্য উদ্বেগজনক খবর এসেছে।

ফর্মে থাকা শোয়েব মালিক এবং মহম্মদ রিজওয়ান ফ্লুতে আক্রান্ত, যার কারণে ম্যাচের আগে অনুশীলনে অংশ নেননি দুজনই।

পাকিস্তানি মিডিয়ার মতে, সরফরাজ আহমেদ এবং হায়দার আলিকে প্রতিস্থাপন হিসাবে প্রস্তুত রাখা হয়েছে যারা ইতিমধ্যেই দলের অংশ ছিল। শোয়েব মালিক ও মহম্মদ রিজওয়ানের করোনা টেস্ট নেগেটিভ আসলেও চিকিৎসক বিশ্রামের পরামর্শ দিয়েছেন। ম্যাচের আগে উভয় বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

এমন পরিস্থিতিতে এখন অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় ম্যাচের আগে উত্তেজনা বেড়েছে পাকিস্তানের। মহম্মদ রিজওয়ান এবং শোয়েব মালিক দুজনেই এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন, শোয়েব মালিক গত ম্যাচে ১৮ বলে ৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে শোয়েব মালিক: ২৬, ১৯, ৫৪ (দুই ইনিংসে ব্যাট করতে হয়নি)

টি-টোয়েন্টি বিশ্বকাপে মহম্মদ রিজওয়ান: ৭৯, ৩৩, ৮, ৭৯, ১৫

দুর্দান্ত ফর্মে রয়েছে পাকিস্তান দল

টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে চলছে পাকিস্তান। সুপার-১২ পর্বে ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডকে হারিয়েছে পাকিস্তান। সবকটি ম্যাচ জিতে গ্রুপ ২ থেকে পাকিস্তান প্রথম দল হিসেবে সেমিফাইনালে উঠেছে। সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে ওঠার দিকে এখন নজর পাকিস্তানের।

আমরা যদি অস্ট্রেলিয়ার কথা বলি, গ্রুপ-১ এ থাকতে তারা পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই জিতেছে। অস্ট্রেলিয়াকে এই টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রতিযোগী হিসাবেহিসাবে বিবেচনা করা হয়নি, তবে তারা দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সেমিফাইনালে জায়গা নিশ্চিত করেছে। অস্ট্রেলিয়া এখন পর্যন্ত একটিও টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারেনি, যেখানে পাকিস্তান একটি ট্রফি জিতেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *