তিন বছর পর এল সেঞ্চুরি তাই এতো কথা, সাংবাদিকের প্রশ্ন শুনে রেগে অগ্নিশর্মা রোহিত! দিলেন যোগ্য জবাব

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে অবশেষে সেঞ্চুরির খরা কাটালেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। রোহিতের সেঞ্চুরিতে সিরিজের ফাইনালে ভারতের ৯০ রানের জয়ের ভিত তৈরি হয়। ফলস্বরূপ, ভারত ৩-০ ব্যবধানে কিউয়িদের পরাস্ত করে।

কিন্তু এই সময় রোহিত শর্মা অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টসের উপর রেগে যান। স্টার স্পোর্টস তাদের শোতে এটিকে রোহিত শর্মার তিন বছরের মধ্যে প্রথম সেঞ্চুরি বলে অভিহিত করে যার কারণে হিটম্যানকে অসন্তুষ্ট দেখায়।

ম্যাচ-পরবর্তী সাংবাদিক সম্মেলনে রোহিত প্রশ্নটি শুনে বিরক্ত হন এবং তথ্য গোপন করার জন্য এবং “সঠিক জিনিসপত্র” না দেখানোর জন্য সম্প্রচারকারীদের নিন্দা করেন।

রোহিতের ব্যাট থেকে শেষ ওডিআই সেঞ্চুরি আসে ২০২০ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। একজন সাংবাদিক তাকে ৫০ ওভারের ফর্ম্যাটে ২৯ ও ৩০ সেঞ্চুরির মধ্যে তিন বছরের ব্যবধান সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি রেগে যান।

জসপ্রিত বুমরাহ’র ফিটনেস সম্পর্কে আপডেট দেওয়ার পর রোহিত বলেছেন, “আমি তিন বছরে মাত্র ১২টি ওয়ানডে খেলেছি। তাই তিন বছর অনেক বেশি মনে হচ্ছে।”

ক্যাপ্টেন আরও বললেন, ‘সবার জানা উচিত কী ঘটছে। আমি জানি এটি টিভিতে দেখানো হয়। মাঝে মাঝে, আপনাকে (সম্প্রচারকদের) সঠিক জিনিসগুলিও দেখাতে হবে। গত বছর আমরা ওডিআই ক্রিকেট খেলিনি।

আমরা টি-টোয়েন্টি ক্রিকেটে অনেক মনোযোগ দিয়েছি। তাই কখনও কখনও লোকেদের জিনিসগুলি মনে রাখা উচিত। সম্প্রচারকারীদের উচিত সঠিক জিনিসগুলি দেখানো।

এতেই থেমে থাকেননি রোহিত। আরেক প্রশ্নের জবাবে সাংবাদিককে কটূক্তি করে বলেন, ‘কেমন কামব্যাক? আমি বুঝতে পারিনি। কেউ আপনাকে নিশ্চয়ই বলেছে গত তিন বছরের মধ্যে, আট মাস (২০২০ সালে) সমস্ত কোন খেলাই হয়নি।

আমরা শুধু টি-২০ ক্রিকেট খেলেছি আজকাল টি-টোয়েন্টি ক্রিকেটে সূর্যকুমার যাদবের চেয়ে ভালো ব্যাটিং কেউ করে না। সে ২টি সেঞ্চুরি করেছে এবং আমার মনে হয় না অন্য কেউ সেঞ্চুরি করেছে।

যতদূর টেস্টের কথা, আমি শ্রীলঙ্কার বিপক্ষে মাত্র দুটি ম্যাচ খেলেছি (গত বছর)। তারপর মাঝপথে চোট পেয়েছিলাম। তাই, আপনি আপনার খবর করার আগে এসব দেখে নিন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *