টি২০ বিশ্বকাপে ওপেনিং করার জন্য নতুন ১ জন ব্যাটসম্যানের নাম ঘোষণা করলেন কোহলি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাত্র ৩২ বলে ৮৪ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেছেন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের স্কোয়াডেও আছেন মারকুটে এই ব্যাটসম্যান।

দলে নেয়ার সময় কিশানকে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি জানিয়ে দিয়েছেন, ওপেনিংয়ের জন্যই তাকে বিবেচনা করা হয়েছে। এমনকি এই বিশ্ব আসরের জন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত হতেও বলেছেন কোহলি।

এ প্রসঙ্গে কিশান বলেছেন, ‘আমি ওপেন করতে চাই এবং বিরাট ভাই এটাই বলেছিল। তোমাকে একজন ওপেনার হিসাবে নির্বাচন করা হয়েছে, তোমাকে এর জন্য প্রস্তুত থাকতে হবে। আমি মনে করি বড় পরিসরে, যে কোনো পরিস্থিতির জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে।’

প্রায় নিয়মিত রান পেলেও ইনিংস বড় করতে পারছিলেন না কিশান। এর ফলে তার ব্যাটিং নিয়ে দুশ্চিন্তা ছিল। যদিও সানরাজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে বোলারদের তুলোধোনা করে কিশান জানিয়ে দিয়েছেন, তিনি বিশ্বকাপের জন্য তৈরি।

কিশান বলেছেন, ‘এই টুর্নামেন্টে আপনাকে প্রতিটি পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে। সঠিক মানসিকতায় থাকা গুরুত্বপূর্ণ এবং আপনাকে আপনার সেরা ফর্ম নিয়ে মাঠে নামতে হবে। বিরাট ভাইয়ের সঙ্গে আমার ভালো আলাপচারিতা হয়েছিল, জসপ্রিত ভাইও আমাকে সাহায্য করেছিল।

আইপিএলের এবারের আসরকে শিক্ষা সফরই মনে করছেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই ওপেনার। তিনি মনে করেন আইপিএলে ভুল করলেও বিশ্বকাপে ভুলের কোনো সুযোগই নেই।

এই বাঁহাতি ব্যাটসম্যান বলেন, ‘সবাই আমাকে সমর্থন করেছিল এবং তারা বলেছিলেন এটি তোমার জন্য একটি শেখার পর্ব, নিশ্চিত কর যে তুমি এখান থেকে শিখবে এবং আসন্ন বিশ্বকাপের ম্যাচে এমন ভুল করা যাবে না। এটাই ছিল সেই সময় যেখানে আমি শিখেছি।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *