টিম ইন্ডিয়া যে কাজটি করতে পারেনি তা করলেন হর্ষ ভোগলে, কেন উইলিয়ামসনের কাছ থেকে শেষ ৩ হারের প্রতিশোধ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ১-০ ব্যবধানে জিততে পেরেছে টিম ইন্ডিয়া। এই সিরিজের পর, উভয় দলের মধ্যে একই সংখ্যক ওডিআই ম্যাচ খেলা হতে চলেছে, যার প্রথম ম্যাচ শুরু হবে ২৫ নভেম্বর। এই সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব হতে চলেছে শিখর ধাওয়ানের হাতে।

এই সিরিজ শুরুর আগে টুইটারে একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলে গত তিনটি ভিন্ন টুর্নামেন্টে হারের প্রতিশোধ নিচ্ছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে ভারতীয় খাবার খাইয়ে।

হর্ষ ভোগলে এবং কেন উইলিয়ামসনের ভিডিও
ভিডিও: টিম ইন্ডিয়া যে কাজটি করতে পারেনি তা করলেন হর্ষ ভোগলে, ভারতীয় থালা খাইয়ে কেন উইলিয়ামসনের কাছ থেকে শেষ ৩ হারের প্রতিশোধ নিলেন

হার্দিক পান্ড্যের নেতৃত্বে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডকে নিজেদের মাটিতে হারিয়ে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ১-০ ব্যবধানে জিতেছে। এখন শিখর ধাওয়ানের নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলবে ভারত। এই সিরিজ শুরুর আগেই একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে।

এই ভিডিওতে দেখা যায় বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলে ভারতীয় খাবারের স্বাদ নিতে রেস্তোরাঁয় নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে আমন্ত্রণ জানিয়েছেন।

এখানে হর্ষকে কিউই অধিনায়ককে বিভিন্ন ভারতীয় খাবার খাওয়াতে দেখা গেছে। এখানে হর্ষ ভোগলে কেন উইলিয়ামসনকে তিনটি ভিন্ন ভারতীয় খাবার খাওয়াতে দেখা গেছে এবং এই তিনটি খাবার খাওয়ানোর একটি বিশেষ উদ্দেশ্য রয়েছে।

এখানে ভিডিও দেখুন

উইলিয়ামসনের উপর প্রতিশোধ
হর্ষ ভোগলে এবং কেন উইলিয়ামসনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ হচ্ছে। এখানে হর্ষই প্রথম কিউই ক্যাপ্টেনকে চিকেন টিক্কা খাওয়ান, যা ছিল খুব মশলাদার। এটি খেয়ে ঘামতে শুরু করেন কেন উইলিয়ামসন। ২০১৯ সালের ওডিআই বিশ্বকাপে ভারতকে হারানোর জন্য এই খাবারের স্বাদ নেওয়া হয়েছিল।

দ্বিতীয় খাবারটি নাগা সসের সাথে মোমোর অর্ডার দেওয়া হয়েছিল। যদিও এই খাবারটি খুব মশলাদার ছিল, যা কেন উইলিয়ামসনের অবস্থা আরও খারাপ করেছিল। এই খাবারটি পরিবেশন করার সময়, হর্ষ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১ এর কথা মনে করিয়ে দিয়েছিলেন যেখানে নিউজিল্যান্ড ফাইনালে ভারতকে পরাজিত করেছিল।

শেষ খাবারটি ছিল ভিন্দালু, যার উপর হর্ষ ভোগলে কেন উইলিয়ামসনকে সংযুক্ত আরব আমিরাতে খেলা টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর কথা মনে করিয়ে দিয়েছিলেন যেখানে ভারতীয় দল নিউজিল্যান্ডের কাছে হেরে গ্রুপ পর্বে বাদ পড়েছিল।

এই ভিডিও থেকে অনুমান করা যায় যে শিখর ধাওয়ানের নেতৃত্বে টিম ইন্ডিয়া কেন উইলিয়ামসনের কিউই দলকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত। সোশ্যাল মিডিয়ায় এখন পর্যন্ত মোট 40.6K মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *