ছয় বছরে তৃতীয় ফাইনালে হার, এখন থেকেই পরের বিশ্বকাপের দিন গুনছেন এই ক্রিকেটার

সাম্প্রতিক সময়ে ক্রিকেটের তিন ফর্ম্যাটেই নিউজিল্যান্ডের পারফরম্যান্স অভূতপূর্ব। বিগত চার আইসিসি ফাইনালের সবকটিতে কেন উইলিয়ামসনরা খেললেও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ছাড়া বাকি তিন ক্ষেত্রেই মিলেছে পরাজয়।

রবিবার (১৪ নভেম্বর) দুবাইয়ের ময়দানেও কিউয়িদের প্রথম বিশ্বকাপ জয়ের স্বপ্ন অধরা রয়ে গেল।তবে কিউয়িরা সহজে ভেঙে পড়েন না। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় দলগুলির মধ্যে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দল অন্যতম।

ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পরাজয়ের পরই স্বভাবচিত ভঙ্গিমায় ভেঙে না পড়ে এখন থেকেই পরবর্তী বিশ্বকাপে আবারও খেতাব জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামার প্রস্তুতি যে মনে মনে শুরু করে দিয়েছেন কিউয়িরা তার প্রমাণ মেলে জিমি নিশামের টুইটেই। ফাইনালে হারের পর কিউয়ি অলরাউন্ডার সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টে লেখেন, ‘৩৩৫ দিন।’

এবারের বিশ্বকাপ শেষ হলেও ২০২২ সালের অক্টোবরেই ফের একবার টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবেয ১৬ অক্টোবর থেকে শুরু সেই টুর্নামেন্টের আয়োজক নতুন চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াই।

পরাজয়ের হতাশায় মশগুল না হয়ে সেই বিশ্বকাপ শুরু হতে যে আর একবছরও বাকি নেই সেটাই মনে করিয়ে দেন নিশাম। তবে ফাইনালে আবারও পরাজিত হলেও কিউয়িরা যে আর কোনোভাবেই আন্ডারডগ নয়, তা প্রমাণ করতে সক্ষম হয়েছে কেন উইলিয়ামসনের দল।

Related Posts

One thought on “ছয় বছরে তৃতীয় ফাইনালে হার, এখন থেকেই পরের বিশ্বকাপের দিন গুনছেন এই ক্রিকেটার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *