কোহলিরা ৯২ রানে অলআউট হওয়ায় নিয়ে দীপিকার ১টি টুইট মুহুর্তেই ভাইরাল

সদ‍্য শুরু হয়েছে আইপিএলের চতুর্দশ তম সিজনের দ্বিতীয় পর্ব। আর শুরুতেই চূড়ান্ত হতাশাজনক পারফরম‍্যান্স করে ফের লাইমলাইট কেড়ে নিল র‍য়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর (RCB)।

কলকাতা নাইট রাইডার্সের সামনে মাত্র ৯২ রানেই থামল তাদের দৌড়। প্রত‍্যাশা মতোই ৬০ বল বাকি থাকতেই ৯ উইকেট হাতে নিয়ে জয় হাসিল করল কেকেআর।

আর বিরাট দলের এই শোচনীয় হারের পরেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী দীপিকা পাডুকোনের (deepika padukone) একটি টুইট‍।

আরসিবির নাম উল্লেখ করে তীব্র ব‍্যঙ্গ করে সেখানে লেখা, ‘৯২! এটা কোনো স্কোর নাকি! খুব ভাল খেলেছ আরসিবি! সারাক্ষণ তোমাদের পাশে আছি… প্র্ত‍্যেকটা মুহূর্ত সরাসরি দেখছি।’

না, দীপিকার এই ব‍্যঙ্গ সাম্প্রতিক নয়। টুইট বলছে সেটি এগারো বছর আগেকার, ২০১০ সালে। সে সময় আইপিএলে ম‍্যাচ ছিল রাজস্থান রয়‍্যালস ভার্সেস রয়‍্যাল চ‍্যালেঞ্জারস ব‍্যাঙ্গালোর।

সেবারে এখনকার আরসিবির মতোই অবস্থা হয়েছিল রাজস্থানের। মাত্র ৯২ রান করেই থেমে গিয়েছিল তারা। পালটা আরসিবি ৫৬ বল বাকি থাকতে ১০ উইকেটে ম্যাচ জিতে নিয়েছিল।

সে সময় রাজস্থানকে কটাক্ষ করেই টুইটটা করেছিলেন দীপিকা। কিন্তু এগারো বছর পর আরসিবি নিজেই এখন সেই পরিস্থিতিতে। উল্লেখ‍্য, সে সময় গ‍্যালারিতে নিয়মিত দেখা যেত দীপিকাকে।

পাশে অবশ‍্য থাকতেন বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া (siddharth mallya)। একসময় নিয়মিত পেজ থ্রির পাতায় ঘোরাফেরা করতেন দীপিকা ও সিদ্ধার্থ।

আইপিএলে রয়াল চ‍্যালেঞ্জারসের ব‍্যালকনিতে এই জুটির ঘনিষ্ঠ চুম্বন রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিল বলিউডে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *