কার সুপারিশে KKR দলে সুযোগ পান বেঙ্কটেশ আইয়ার? জানালেন অধিনায়ক মর্গ্যান

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে এক বল বাকি থাকতে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে তৃতীয়বারের জন্য ফাইনালে জায়গা পাকা করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

১৩৬ রান তাড়া করতে নেমে কোনরকমে ম্যাচ জিতলেও এক সময় প্রায় হেসে খেলে নিজেদের লক্ষ্যের দিকে এগোচ্ছিল নাইটরা, সৌজন্য বেঙ্কটেশ আইয়ার।

শারজার পিচে দুই দলের প্রায় সব ব্যাটারাই টাইমিংয়ের সমস্যায় ভুগছিলেন। কিন্তু বেঙ্কটেশ আইয়ার শুরুতেই ৪১ বলে ৫৫ রানের এক অনবদ্য ইনিংস খেলে নাইটদের কাজ হাল্কা করে দেন।

মরশুমের দ্বিতীয়ভাগেই আইপিএল অভিষেক ঘটানো বেঙ্কটেশ নিজের খেলার মাধ্যমে তাক লাগিয়ে দিচ্ছেন। সমর্থক হোক বা বিশেষজ্ঞ, সকলেই তাঁর প্রতিভায় মুগ্ধ।

কিন্তু হঠাৎ করে বেঙ্কটেশকে দলে সুযোগ দেওয়া এবং ওপেনিংয়ে পাঠানোর সিদ্ধান্তটা আদপে কার ছিল

নাইট অধিনায়ক কার্যত দলের মরশুম পরিবর্তনকারী এই সিদ্ধান্তের কৃতিত্ব কিন্তু কোচ ব্র্যান্ডন ম্যাকালামকেই দিচ্ছেন। দিল্লির বিরুদ্ধে ম্যাচ জেতার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মর্গ্যান জানান,

‘বেঙ্কটেশ আইয়ারের আইডিয়াটা (ওপেন করানোর) সর্বপ্রথম কোচের মাথায় আসে। কী দুর্ধর্ষ খেলোয়াড় ও! ও যখন ব্যাট করছিল, তখন রান তাড়া করাটা খুবই সহজ মনে হচ্ছিল।

ও যেন সম্পূর্ণ ভিন্ন কোনো উইকেটে ব্যাট করছিল বলে মনে হচ্ছিল। সিএসকে, যারা আইপিএল ইতিহাসের অন্যতম সেরা ফ্রাঞ্চাইজ, তাদের বিরুদ্ধেও আমরা এমনভাবেই খেলতে ইচ্ছুক। (ফাইনালে) সবকিছুই সম্ভব।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *