কলকাতার ১ জন ক্রিকেটারকে হারিয়ে বড় ১টি উপাধি পেলো সাকিব

বর্তমানে ক্রিকেট দুনিয়া ভুগছে টি-২০ জ্বরে। সামনে টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে সব জাতীয় দলের টি-২০ সিরিজ কিংবা ফ্র‍্যাঞ্চাইজি লীগগুলো যেন টিভির পর্দায় জাঁকিয়ে বসেছে।

সেই উত্তাপকে আরও বাড়িয়ে দিতে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএল। করোনায় প্রথম পর্ব স্থগিত হবার পরে দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে।

ইতিমধ্যেই আইপিএল খেলতে দুবাইয়ে পাড়ি জমিয়েছেন বাংলাদেশের দুই সুপারস্টার সাকিব-মুস্তাফিজ। তবে এখনকার টপিকসটা মুস্তাফিজ নয়, সাকিব আল হাসানকে ঘিরে।

কুলদীপ যাদবকে হারিয়ে কেকেআরের বস খেতাব পেলেন সাকিব আল হাসান। আর এতে করে মূহুর্তেই সাকিবের জয়জয়কার ছড়িয়ে পড়েছে চারদিকে।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স শিবিরে এক অদ্ভুত চ্যালেঞ্জের ‘স্পিন ডক্টর’ মুখোমুখি হন দলের দুই স্পিন কাণ্ডারী কুলদীপ যাদব ও সাকিব আল হাসান।

শর্ত ছিলো দুইজনকেই ডানহাতে বোলিং করে স্ট্যাম্প ভাঙতে হবে। পাঁচবার করে সুযোগ পাবে উভয়েই। কিন্তু দুজনকেই ডান হাতে সেটি করে দেখাতে হবে (যেহেতু দু’জনই বাঁহাতি)।

প্রথম পাঁচবারে উভয়ই স্ট্যাম্প ভাঙ্গতে ব্যর্থ হয়, কিন্তু পরবর্তীতে স্যাডেন ডেথে কুলদীপকে হারায় সাকিব। আর এতে করেই কেকেআরের বস খেতাব পেলেন সাকিব আল হাসান।

২০১৬ সালেও এই দু’জনই মুখোমুখি হয়েছিলেন স্পিন ডক্টর প্রতিযোগীতায়। সেবার অবশ্য জিতেছিলো কুলদীপ। কিন্তু এবার সাকিব জিতে সেই মধুর প্রতিশোধ সম্পন্ন করলেন।

তবে এতে করে ভীষণ খুশি সাকিব আল হাসান, তাই চাইতেও বেশি উচ্ছ্বসিত সাকিব ভক্তেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *