আরব আমিরশাহীতে পৌছে ১ম বারের মত বাতিল হওয়া ৫ম টেস্ট নিয়ে মুখ খুললেন কোহলি

ইংল্যান্ডের ম্যানচেস্টার টেস্ট বাতিল হওয়ার পর থেকেই ক্রমাগত একের পর এক প্রশ্ন উঠে চলেছে। ভারতীয় দলের জুনিয়র ফিজিও যোগেশ পারমার কোভিড আক্রান্ত হওয়ার পরেই টেস্ট বাতিল করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই এবং ইসিবি।

যদিও ইংরেজ মিডিয়া বারবারই তাদের বিবৃতিতে জানিয়েছে, মূলত ভারতীয় দল মাঠে নামতে চায় নি। প্রশ্ন উঠেছে বিরাট কোহলি এবং আইপিএলকে নিয়েও।

ইতিমধ্যেই নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির তরফে পাঠানো প্রাইভেট জেটে আরব আমিরশাহীতে পৌঁছেছেন ভারতীয় দলের সদস্যরা। ইউএইতে পৌঁছেছেন ভারত অধিনায়ক তথা আরসিবি প্রধান বিরাট কোহলিও।

আরব আমিরশাহীতে পৌঁছানোর পর এই প্রথম বার ভারত ইংল্যান্ড সিরিজ নিয়ে মুখ খুললেন বিরাট। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি জানান,

“এটা খুবই হতাশাজনক যে আমরা নির্ধারিত সময়ের আগেই এখানে এসেছি। কিন্তু কোভিডের প্রভাব যেভাবে দেখা যাচ্ছে, তাতে বিষয়টা খুবই কঠিন হয়ে উঠেছে।

যে কোন সময় যে কোন কিছু হতে পারে। আশা করি সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল ভালভাবে চলবে এবং আমরা একটি নিরাপদ এবং নিরাপদ পরিবেশ বজায় রাখতে সক্ষম হব।”

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেই এই প্রসঙ্গে মুখ করেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও। বিরাটদের পাশে দাঁড়িয়ে তিনি জানিয়েছিলেন, ম্যাচ বাতিল হওয়ায় খেলোয়াড়দের কোন দোষ নেই।

পরিস্থিতি যা হয়ে দাঁড়িয়েছিল তাতে আশঙ্কিত হওয়াই স্বাভাবিক। জানিয়ে রাখি, ভারতীয় শিবিরে প্রথম করোনা আক্রান্ত হন প্রধান কোচ রবি শাস্ত্রী।

একইসঙ্গে ভরত অরুণ এবং আর শ্রীধরেরও করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর জুনিয়ার ফিজিও যোগেশ আক্রান্ত হওয়ার পর স্বাভাবিকভাবেই আর ঝুঁকি নিতে চায়নি ভারতীয় দল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *