অর্থের পরিমাণ যাই হোক না কেন ধোনির দলে খেলতে চান এই তারকা ক্রিকেটার

টাকা কোনও ব্যাপার নয়। প্রথম খেলোয়াড় হিসেবে রিটেন করা হোক বা চতুর্থ খেলোয়াড় হিসেবে, মইন আলি চেন্নাই সুপার কিংসেই থাকতে চেয়েছিলেন। এমনটাই জানালেন সিএসকের সিইও কাশী বিশ্বনাথন।

সিএসকের অফিসিয়াল ওয়েবসাইটে বিশ্বনাথন বলেন, ‘আমরা যখন মইনের সঙ্গে কথা বলেছিলাম, তখন আমাদের প্রস্তাব শুনে ও অভিভূত হয়ে গিয়েছিল। ও বলেছিল যে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজির (হয়ে খেলার) কথা ভাবেইনি।

এটাই ওর তাৎক্ষণিক প্রতিক্রিয়া ছিল। ও বলেছিল যে আমি এক, দুই, তিন বা চার (কত নম্বর খেলোয়াড় হিসেবে রিটেন করা হবে) হোক – আমার কোনও বিষয় নয়। আমি ওখানেই থাকব। রুতুর (রুতুরাজ গায়কোয়াড়) ক্ষেত্রেও বিষয়টা এক ছিল।’

এবার চারজন খেলোয়াড়কে রিটেন করেছে চেন্নাই। প্রথম খেলোয়াড় হিসেবে তালিকায় নাম আছে রবীন্দ্র জাদেজার। তিনি ১৬ কোটি টাকা পাচ্ছেন। দ্বিতীয় তালিকায় আছেন মহেন্দ্র সিং ধোনি। তিনি ১৪ কোটি টাকা পাবেন। তা থেকে অনেকের ধারণা, জাদেজাই হতে চলেছেন চেন্নাইয়ের ভবিষ্যেতর অধিনায়ক।

অন্যদিকে, তৃতীয় খেলোয়াড় হিসেবে রিটেন করায় আট কোটি টাকা পাবেন ইংল্যান্ডের অল-রাউন্ডার। চার কোটি টাকা পাবেন চেন্নাইয়ের চতুর্থ রিটেনশন রুতুরাজ।

তারইমধ্যে চেন্নাইয়ের সিইও জানিয়েছেন, দলের যে কোর গ্রুপের খেলোয়াড়রা ছিলেন, তাঁদের জন্য নিলামে ঝাঁপাবে হলুদ বাহিনী। কাশী বলেন, ‘আমরা ওদের ফিরিয়ে আনার চেষ্টায় রয়েছি। উদাহরণস্বরূপ, ফ্যাফ (ডু’প্লেসি) এমন একজন টিমম্যান যিনি আমাদের দুই গুরুত্বপূর্ণ মরশুমের ফাইনালে তুলেছেন।

আমরা আবার ওকে দলে ফিরিয়ে আনতে চাই। তবে পুরো ব্যাপারটা আমাদের হাতে নেই। ওরা যেখানেই থাকুক আমরা ওদের শুভকামনা করি। ২০২২ সালে আবারও একটি ভালো মরশুম কাটানো নিয়ে আমরা আশাবাদী।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *